আরিফুর রহমান,মাদারীপুরঃ
মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকার মাদারীপুর- শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কে সোমবার রাতে ব্যাটারি চালিত ইজি বাইকের সাথে ট্রাকের ধাক্কা লাগায় এনায়েত মল্লিক (৩৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ  উঠেছে স্থানীয় লোকজনের বিরুদ্ধে। নিহত এনায়েত কালকিনি উপজেলার আটি পাড়া গ্রামের জয়নাল মল্লিকের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মাদারীপুর আলিফ রাইচ মিল থেকে চাল নিয়ে শিবচর দিয়ে আসার পর মঠেরবাজার এলাকায় একটি ইজি বাইকের সাথে ধাক্কা লাগে ট্রাকের। এরপর স্থানীদের সাথে তর্কবিতর্কের এক পর্যায় ট্রাক ড্রাইভারকে এলোপাথাড়ি কিলঘুষি ও পিটিয়ে আহত করা হয়। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে ট্রাকড্রাইভার এনায়েতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাতেই সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে ট্রাক ড্রাইভার মারা যায়। ট্রাক ও ইজিবাইকটি আটক করে সদর থানা পুলিশ।
নিহত এনায়েতের ভাই মনির খান বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকারী বিচার চাই। আমার ভাইয়ের কাছে চাল বিক্রির প্রায় ১০লক্ষ টাকা ছিল। সেই টাকাও নিয়ে গেছে হত্যাকারীরা।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলামা জানান, নিহতের পরিবার হত্যার অভিযোগ এনেছে। লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। ট্রাক ও ইজিবাইকটি আটক করেছি।