লিটন মিয়া লাকু, গাইবান্ধা ॥ গাইবান্ধার বিশিষ্ট সমাজসেবী ও স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীরহাতের সহ-সভাপতি আব্দুল হক চৌধুরী স্মরণে সংগঠনের উদ্যোগে সোমবার সংগঠন কার্যালয়ে এক শোক সভা অনুষ্ঠিত হয়।
সংস্থার সভাপতি এম আব্দুস সোবহানেরর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কর্মীরহাতের সহ-সভাপতি আমিনুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক আবু জাফর সাবু, সহ-সাধারণ সম্পাদক সামিউল ইসলাম পিপলু, কোষাধ্যক্ষ মোঃ হায়দার আলী, নির্বাহী সদস্য মোঃ আলমগীর কবির বাদল, রকিবুল হক চৌধুরী, সদস্য আনিসুল হক দুলু, কর্মীরহাতের ব্যবস্থাপক মাহমুদুল হক প্রমুখ। বক্তারা প্রয়াত বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। বক্তারা আরও বলেন, মরহুম আব্দুল হক চৌধুরী একজন বিনয়ী, সদালাপি, সৎ ও প্রচার বিমুখ মানুষ ছিলেন। তার মৃত্যুতে কর্মীরহাতের অপুরনীয় ক্ষতি হয়েছে মর্মে সকলে একমত পোষণ করেন। শোক সভার শুরুতেই মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন এবং শেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
উল্লেখ্য, তিনি তার কর্মময় জীবনে জেলা শিক্ষা অফিসার হিসাবে দায়িত্ব পালন ছাড়াও গাইবান্ধা সরকারী উচ্চ বালক বিদ্যালয় সহ অন্যান্য বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তিনি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি, সদর থানা মসজিদের সভাপতি, গাইবান্ধা ডায়াবেটিক সমিতি, জেলা প্রবীণ হিতৈষী সংঘ, হাজী কল্যাণ সমিতি সহ জেলার আরো অনেক সামাজিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত থেকে সমাজ সেবা মূলক কাজে অনন্য ভুমিকা রেখে গেছেন। মরহুম আব্দুল হক চৌধুরী গত ২১ আগস্ট শুক্রবার ইন্তেকাল করেন।