উন্নত চিকিৎসা নিতে আগামীকাল রোববার সিঙ্গাপুরে যাচ্ছেন মিয়াভাই’খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। কাল সকাল সাড়ে ৭টার কার্গো বিমানের একটি ফ্লাইটে তার সঙ্গে যাচ্ছেন স্ত্রী ফারহানা ফারুকও। দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে এই চিত্রনায়ককে। বিষয়টি নিশ্চিত করেছেন এই চিত্রনায়কের স্ত্রী নিজেই।

দৈনিক আমাদের সময় অনলাইনকে ফারহানা ফারুক বলেন, ‘করোনায় পরিস্থিতি বেশ জটিল। তাই যাত্রীবাহী নয়, মালবাহী কার্গোতে বিশেষ ব্যবস্থায় উনাকে সিঙ্গাপুর নেওয়া হবে। আগামীকাল তাকে মাউথ এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে। আমরা বেশ কিছুদিন ধরেন হাসপাতালটির সঙ্গে যোগাযোগ করছিলাম।’

তিনি আরও জানান, ফারুকের রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

এর আগে, জ্বর নিয়ে গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ফারুক। যদিও শুরুতে ভাবা হয়েছিল, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে।

শুধু তাই নয় বরেণ্য এই অভিনেতার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু তারপরও জ্বর না সারায় দুশ্চিন্তায় পড়েছে এই অভিনেতার পরিবার। এরপরই সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নেয় ফারুকের পরিবার। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক মি. লাই সবকিছুর সমন্বয় করছেন।