ওয়াহিদুর রহমান ওয়াহিদ,,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় মরণঘাতী করোনা ভাইরাসে সংক্রামিত রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পেয়ে চলছে। নতুুনভাবে আজও উপজেলায় আরও ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। আক্রান্তকারীদের মধ্যে  দুইজন জগন্নাথপুর পৌর-শহরের কেশবপুুুর এলাকা ও সদর হাসপাতাল এলাকার বাসিদা।অপর জন উপজেলার পাটলী ইউনিয়নের বসন্তপুর গ্রাম এলাকার বাসিন্দা।
আজ ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার আক্রান্তকারী রোগীদের  প্রাথমিক চিকিৎসা শেষে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্ম-কর্তা ডাঃমধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে জানান,জগন্নাথপুর সদর হাসপাতাল থেকে উনাদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সিলেট প্রেরণ করা হয়।
৯ সেপ্টেম্বর শনিবার রাতে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ এর পরিক্ষা রিপোর্টে তাদের দেহে পজিটিভ ধরা পড়েছে বলে প্রতিবেদন পাই।
প্রতিবেদনের তথ্য মোতাবেক আজ বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টীম রোগীদের বাসস্থানে পৌঁছে তাদের প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্তকৃত ব্যক্তিদেরকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন।
এছাড়া উনাদের পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

জগন্নাথপুর উপজেলায় এযাবৎ মোট ১৫৫ জনের দেহে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এরমধ্যে মোট ১৩৮ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন-যাপন করছেন। এবং নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৭ জন রোগী।##