খবর ৫২ ডেস্ক::

সিলেটে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিন লাফিয়ে বাড়ছে। রোববারও (২৮ জুন) জেলায় নতুন করে আরও ৭১ জন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

 

 

 

রোববার রাতে এত থ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলায় ৩৭ জন, গোয়াইনঘাটে একজন, গোলাপগঞ্জে চারজন, বিয়ানীবাজারে দুই জন, কোম্পানীগঞ্জে এক, জৈন্তাপুর একজন, বালাগঞ্জে একজন, জকিগঞ্জে পাঁচজন, দক্ষিণ সুরমায় তিনজন, ফেঞ্চুগঞ্জে দুজন এবং বিশ্বনাথ উপজেলায় ৭ জন রয়েছেন।

 

 

এছাড়া সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি শ্রীমঙ্গলের একজন, বানিয়াচংয়ের একজন ও বড়লেখার দুজনের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে।

 

 

 

দেশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে প্রথম করোনা ধরা পড়ে গত ৫ এপ্রিল। সর্বশেষ রোববার (২৮ জুন) সুনামগঞ্জের ২৬ জন, হবিগঞ্জের ১৭ জন। আর সিলেটের ৭১ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৬৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৩২১, সুনামগঞ্জে ৯৭৭, হবিগঞ্জে ৫৫৫ এবং মৌলভীবাজারে ৪১৪ জন। তাদের মধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ১০০, হবিগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ৬ জন।

 

 

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন এক হাজার ৮৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৪৫, সুনামগঞ্জে ৩৭৪, হবিগঞ্জে ১৯১ মৌলভীবাজারে ১৭৩ জন। আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৭০ জন। এর মধ্যে সিলেটে ৫৫, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে পাঁচজন এবং হবিগঞ্জে ছয়জনের মৃত্যু হয়েছে।